আইটি শিক্ষা মেনু

স্বাস্থ্য ফিট রাখার জন্য তিনটি অ্যান্ড্রয়েড অ্যাপস

অ্যাপসের সাহায্যেই আপনার স্বাস্থ্য ফিট রাখুন । অনেকেই ঘুমের মধ্যে নাক ডাকেন,আবার ঘড়ির অ্যালার্মে ঘুম ভাঙ্গে না অনেকেরই, আবার কাজে কত ক্যালরি ব্যয় হল তার সমাধান করবে এই অ্যাপসগুলো

স্বাস্থ্য ফিট রাখার অ্যান্ড্রয়েড অ্যাপস

SleepBot – Sleep Cycle Alarm

আপনি যদি আপনার নাক ডাকা সম্পর্কে জানতে আগ্রহী হন, তাহলে SleepBotএর কাছে সব উত্তর আছে। আপনার সাথে বিছানায় আপনার ফোন রেখে দিন এবং SleepBotআপনার অ্যান্ড্রয়েড এর মাইক্রোফোন এবং অ্যাকসিলরোমিটারটির ব্যবহার করে আপনার নাক ডাকা এবং নিশাচর গোলমাল ট্র্যাক করবে। কিন্তু SleepBotট্রাক করা ছাড়াও আপনার ঘুম শুরু থেকে শেষ পর্যন্ত পুরো সময় জুড়ে আপনার ঘুম পর্যবেক্ষণ করবে। এবং একটি বিশেষ এলার্ম আপনাকে সময় মত জাগিয়া তুলবে।

sleepbot picture

sleepbot Apps picture

ডাউনলোড লিংক : ক্লিক করুন

Walk Me Up! Alarm Clock

Walk Me Up! এটা অন্য যে কোনো এলার্ম apps থেকে ভিন্ন। এলার্ম শুরু হবার পর আপনি একটি নিদিষ্ট (১০-৫০) স্টেপ না হাটা পর্যন্ত এই এলার্ম বন্ধ হবে না। তাই এই এলার্ম এর নাম wake me up না দিয়ে দেয়া হয়েছে Walk me up । এই apps টাতে এমন সেন্সর লাগানো হয়েছে যা আপনার হাটার motion চেক করবে এবং আপনি ৩০ কদম হাটার পর অটোমেটিক বন্ধ হয়ে যাবে। যাদের এলার্ম বন্ধ করা ঘুমানোর অভাস আসে এই apps তাদের জেগে তুলবই।

Walk me up apps picture

Walk me up apps picture

ডাউনলোডলিংক : ক্লিক করুন

Google Fit

আপনি কি ওজন কমানোর চেষ্টা করছেন ? তাহলে আপনার জন্য বেস্ট সল্যুশন গুগল ফিট অপ্প্স টি। এই অপ্প্স এর মাধমে আপনি ট্রাক করতে পারবেন আপনার হাটা, দৌড়ানো। তাছাড়া এই অপ্প্স বলে দিবা আপনাকে কি খেতে হবে কি হবে না।

google fit apps picture

google fit apps picture

ডাউনলোডলিংক : ক্লিক করুন

Sohel Irfan

আমি সোহেল ইরফান আইটি শিক্ষা পরিবারের একজন গর্বিত সদস্য।

2 comments

  1. sazzad shamim says:

    অশেষ ধন্যবাদ "আইটি শিক্ষা "কে অনেক পরিশ্রম করে আমাদের মাঝে মুল্যবান তথ্যগুলো পৌছিয়ে দেওয়ার জন্য।
    আমি ব্যক্তিগত ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা