আইটি শিক্ষা মেনু

৮ জিবি ইন্টারনেট মাত্র ৪৭ টাকায় গ্রামীন,বাংলালিংক ও এয়ারটেল

গ্রামীনফোন
গত ০৮ ই জুন ২০১৫ ইংরেজী থেকে গ্রামীনফোন এর বিশেষ অফার চলছে। ৯ টাকায় ৩০ দিনের জন্য পাওয়া যাবে ২ জিবি । ১ জিবি ফেইসবুকে এবং ১ জিবি অন্য যেকোন ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন। যে সকল সিমে বিগত ৯০ দিনে ১৫০ কেবি এর কম ব্যবহৃত হয়েছে সে সকল সিম এই অফার এর জন্য বিবেচিত হবেন। অফারটি পাওয়ার জন্য ডায়াল করুন *৫৬৬*৯১#। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন *৫৬৬*১০# ও ফেইসবুক ব্যালেন্স জানতে ডায়াল করুন *৫৬৬*১#.ফেইসবুকের অ্যাপস ,মেসেন্জার এ ফেইসবুক ব্যালেন্স কার্য্যকর হবে ।

বাংলালিংক
বাংলালিংক এর নতুন ও বন্ধ সংযোগ চালু করে ১৯ টাকা রিচার্জে পাবেন ৩ জিবি ইন্টারনেট ফ্রি। সাথে বিশেষ অফার হিসাবে আরও থাকছে যেকোন বাংলালিংক নাম্বারে ২৫ পয়সা/মিনিট এবং অন্য নাম্বারে ৬০ পয়সা/মিনিট একসেকেন্ড পালস।
কিভাবে বুঝবেন আপনি এই অফার এর উপযুক্ত কিনা : মোবাইলের মেসেজ অপশন এ গিয়ে আপনার নাম্বারটি টাইপ করে পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে। তিন ধাপে এই বোনাস দেওয়া হবে । ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *১২৪*৯৯৪# করুন। বোনাস ইন্টারনেট ব্যবহার করা যাবে রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত

এয়ারটেল
বাংলালিংক এর মত এই অফারটির জন্য আপনি উপযুক্ত তা জানতে আপনার নাম্বারটি লিখে পাঠিয়ে দিন ৯০০০ এ। আপনি এই অফার এর উপযুক্ত হলে ১৯ টাকা রিচার্জ করুন। বোনাস ইন্টারনেট দিন রাত ২৪ ঘন্টা ব্যবহারব্যবহার করতে পারবেন । ৩ ধাপে তা প্রদান করা হবে । বিস্তারিতজানতে ফ্রি কল করুন ১২১২ তে ।
ধন্যবাদ। পোষ্টটি কেমন লাগল জানাবেন

মেহের নিগার
চলার পথে কখন প্রযুক্তির সাথে যুক্ত হয়েছি জানি না । আইটি শিক্ষায় আমাকে প্রযুক্তির পথে দিয়েছে উৎসাহ আর অনুপ্রেরনা। তাই আইটি শিক্ষার জন্য লিখি। ধন্যবাদ আইটি শিক্ষাকে ।

6 comments

  1. prosanto says:

    vai amr sime 500 mb at taka 5 offer…ata te ki bujttece…

  2. আরিফ says:

    অফার গুলা বেশির ভাগ বন্ধ সংযোগের জন্য ৯৯%। আর আমরা যারা সংযোগ রানিং অবস্হায় রাখেছি তাদের জন্য কিছুয় নই!

  3. Md Hannan says:

    Asol kotahi to bollen na ?

  4. IT SHIKKHA সহযোগিতাই যার মূলনীতি।নতুনদের জন্য গাইডলাইন। IT SHIKKHA জ্ঞান বিস্তারে এগিয়ে যাক অনেকদূর,এটাই আমাদের কামনা।

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা