আইটি শিক্ষা মেনু

বাংলালিংক সংযোগে ১৯ টাকা রিচার্জে ২ জিবি ইন্টারনেট ফ্রি

বাংলালিংক এর বন্ধ সংযোগে ১৯ টাকা রিচার্জে পাবেন ২ জিবি ইন্টারনেট ফ্রি। নুতন এবং অব্যবহৃত বাংলালিংক সংযোগের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে । আরও থাকছে স্পেশাল কলরেট। ইন্টারনেটের মেয়াদ হবে রিচার্জের দিন থেকে ৩০ দিন । একবার মাত্র এই অফারটি উপভোগ করতে পারবেন ।ইন্টারনেট বোনাসের ব্যালেন্স ও মেয়াদ জানতে পারবেন *১২৪*৯৯৪# নাম্বার এ ডায়াল করে । ইন্টারনেট ব্যবহার করতে পারবেন রাত দুইটা থেকে দুপুর ২ টা পর্যন্ত।

স্পেশাল কলরেট

এই অফারটি উপভোগ করতে পারবেন বাংলালিংক প্রিপেইড এবং কল ও কন্ট্রোল সংযোগে। যেসকল বাংলালিংক সিম ১৭ ই এপ্রিল ২০১৫ এর থেকে অব্যবহৃত ছিল সেই সকল গ্রাহকগন এই অফারটি উপভোগ করতে পারবেন । আপনার সংযোগটি এই অফারের আওতাভুক্ত কিনা চেক করার জন্য ফ্রি এসএমএস পাঠাতে পারেন । এর জন্য টাইপ করুন আপনার মোবাইল নাম্বারটি এবং পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বার এ ।

২৯ জুলাই এর পর যারা নতুন সংযোগ ক্রয় করেছেন তারাও এই অফার এর জন্য বিবেচিত হবেন ।স্পেশাল কলরেট বাংলালিংক থেকে বাংলা লিংক ২৫ পয়সা অন্য অপারেটরে ৬০ পয়সা। এক সেকেন্ড পালস এ কথা বলা যাবে ।

এই বিষয়ে আপনার মন্তব্য প্রকাশ করুন

মেহের নিগার
চলার পথে কখন প্রযুক্তির সাথে যুক্ত হয়েছি জানি না । আইটি শিক্ষায় আমাকে প্রযুক্তির পথে দিয়েছে উৎসাহ আর অনুপ্রেরনা। তাই আইটি শিক্ষার জন্য লিখি। ধন্যবাদ আইটি শিক্ষাকে ।

One comment

  1. Tawfique Hossain tawfiquecse says:

    ধন্যবাদ । ২ জিবি নিলাম ।

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা