আইটি শিক্ষা মেনু

ফেইসবুকের নতুর ফিচার “SEE First” আর মিস হবে না আপনজনের বা পেইজ আপডেট

অপরিচিতদের সাগরে ফেইসবুকে আপনার ঘনিষ্টদের স্ট্যাটাস ও আপডেট  মিস হয়ে যায় যা অনেক সময় বিরক্তির কারন হয়ে উঠে হয়ে উঠতে পারে ভুলবুঝাবুঝির ও কারন। আর এই ধরনের ঘটনা থেকে মুক্তি পেতে  ফেইসবুকের নতুন ফিচার “SEE First” নামের একটি ফিচার  নিয়ে পরীক্ষা শুরু হয়েছে । এই ফিচারটি আপনার বন্ধুদের প্রোফাইলে বা  পেইজে যুক্ত করলেই হলো। আপনি তখন তাদের সাম্প্রতিক পোষ্টগুলো  আপনার নিউসফিডে সবচেয়ে উপরে দেখতে পাবেন । যেই পদ্ধতিগুলো কার্যকর আছে সেগুলো হচ্ছে ফলো বা আনফলো করা , অথবা “i don’t Want to See this” অর্থ্যাত আপনার নিউসফিড এ কারো পোষ্ট কম দেখানোর জন্য এইসব পদ্ধতি বিদ্যামান।

নতুন ফিচার ফেইসবুকের "SEE FIRST"

new Feature SEE FIRST

এখন পর্যন্ত ফ্রেন্ড এর পোষ্ট গুলো বা বিরক্তিকর পোষ্টগুলো এড়িয়ে  যাওয়ার কিছু অপশন চালু থাকলেও কোনটিই শতভাগ কার্যকরী নয় । কিন্তু “See First” ফিচারটি হয়ে উঠতে পারে ইন্টারনেট মার্কেটারদের জন্য হোলি গ্রেইল এর মত গুরুত্বপুর্ণ।সোশ্যাল মিডিয়াগুলোর এই ধরনের পরিবর্তনের ফলে ইন্টারনেট মার্কেটারদের হতে হবে সময়ের সাথে আপডেটেড।

তথ্যসুত্র : Metro.co.uk

এই বিষয়ে আপনার মন্তব্য প্রকাশ করুন

মেহের নিগার
চলার পথে কখন প্রযুক্তির সাথে যুক্ত হয়েছি জানি না । আইটি শিক্ষায় আমাকে প্রযুক্তির পথে দিয়েছে উৎসাহ আর অনুপ্রেরনা। তাই আইটি শিক্ষার জন্য লিখি। ধন্যবাদ আইটি শিক্ষাকে ।

No comments

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা