আইটি শিক্ষা মেনু

নায়লা নাইম: বিলবোর্ডে নিরাপত্তা পন্য হাতে

সম্প্রতি জনপ্রিয় স্পেনভিত্তিক অ্যান্টিভাইরাস পান্ডার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নির্বাচিত হলেন জনপ্রিয় মডেল নায়লা নাইম। গত ১৬ই জুন ২০১৫ ইং মঙ্গলবার বাংলাদেশে পান্ডা অ্যান্টিভাইরাসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পান্ডা অ্যান্টিভাইরাসের দুত হিসাবে ঘোষনা করা হয়। নায়লা নাইম সেই সময় উপস্থিত ছিলেন । তিনি বলেন…

আপনার মতামত

মোট পয়েন্ট

User Rating: 4.4 ( 1 votes)
0

সম্প্রতি জনপ্রিয় স্পেনভিত্তিক অ্যান্টিভাইরাস পান্ডার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নির্বাচিত হলেন জনপ্রিয় মডেল নায়লা নাইম। গত ১৬ই জুন ২০১৫ ইং মঙ্গলবার বাংলাদেশে পান্ডা অ্যান্টিভাইরাসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পান্ডা অ্যান্টিভাইরাসের দুত হিসাবে ঘোষনা করা হয়। নায়লা নাইম সেই সময় উপস্থিত ছিলেন । তিনি বলেন

এখন থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পান্ডা অ্যান্টিভাইরাসের প্রচারণায় আমি অংশ নেব। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম এবং বিলবোর্ডেও আমাকে দেখা যাবে।

উল্লেখ্য ২০১৩ সাল থেকে গ্লোবাল ব্রান্ড বাংলাদেশে পান্ডা অ্যান্টিভাইরাস বিপনন করে আসছে। সম্মেলনে পান্ডা অ্যান্টিভাইরাসের বিভিন্ন কারিগরি বিষয়গুলো তুলে ধরা হয় । পান্ডার পণ্য ব্যবস্থাপক গোলাম মর্তুজা বলেন , এখন থেকে সব ধরনের নিরাপত্তা পন্যের প্রচারনায় নায়লা নাইমকে দেখা যাবে ।

এই বিষয়ে আপনার মন্তব্য প্রকাশ করুন

আবদুল আ্উয়াল
আইটির সাথে সখ্যতা বহুদিনের । চেষ্টা করি সমাজ পরিবর্তনের একটি অংশ হউক আইটি। সেই লক্ষেই প্রতিষ্ঠা আইটি শিক্ষা একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসাবে সকলের দরজায় আইটির সুফলগুলো পৌছে দিতে চেষ্ঠা করি।

No comments

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা