আইটি শিক্ষা মেনু

নগরীর জিইসি তে নতুনদের জন্য আইটি শিক্ষার আউটসোর্সিং সেমিনার

স্থান : জিইসি , চট্টগ্রাম। তারিথ: ১৫ মার্চ ২০১৫ ইং

আইটি শিক্ষা সবসময়ই নতুনদের এবং অদক্ষদের দক্ষ জনশক্তিতে পরিনত করতে প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় চট্ট্রগ্রামের জিইসি তে নতুনদের জন্য আয়োজন করা হয় বেসিক আউটসোর্সিং বিষয়ক ফ্রি সেমিনার ।

উক্ত সেমিনার এ আউটসোর্সিং কি এবং প্রয়োজননীয়তা নিয়ে আলোচনা করেন মো: ফজলুল করিম, বাংলাদেশ কো-অর্ডিনেটর, মুসলিম চ্যারিটি । বর্তমানে আউটসোর্সিং একটি জনপ্রিয় পেশা হিসাবে উল্লেখ করে তিনি বলেন আপনার অফিস আপনার হাতে মুঠোয়।

আইটি শিক্ষার লক্ষ্য উদ্যেশ্য নিয়ে বক্তব্য রাথেন আবদুল্লাহ আল নোমান, এমআইএস, ইউনিলিভার বাংলাদেশ।

entering to itshikkha seminar picture

সেমিনার এ অংশগ্রহন কারীদের সেমিনার হলে প্রবেশ

আবদুল্লাহ আল মামুন (মাসুম) এর সাবলীল উপস্থাপনায় সেমিনার এর  মুল পর্ব পরিচালনা করেন মো: আবদুল আউয়াল । সেমিনার এ ওডেস্ক এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন মাসুদ রানা । এসইও এর বিভিন্ন বিষয় তুলে ধরেন মো: হারুন ।

উপস্থিত সদস্যদের জন্য আয়োজন করা হয় উন্মুক্ত প্রশ্ন উত্তর পর্ব । সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আইটি শিক্ষার অন্যান্য সদস্যরা। আইটি শিক্ষা ভবিষ্যতে  স্কিল ডেভেলপমেন্ট এর অ্যাডভান্স  বিষয়গুলো নিয়ে বিভিন্ন ধরনের সেমিনার এবং কর্মশালা আয়োজন করার ঘোষনা দেয় ।

সোশ্যাল নেটওয়ার্ক এ কয়েকজন সদস্যদের উক্তিতে জিইসি এর সেমিনার

সেমিনার এর পর ....

সেমিনার এর পর ….


আজকের সেমিনার খুবই ভাল হয়েছে, প্রেসিডেন্ট আবদুল আউয়াল এর মূল সেমিনার এবং আলোচনায় আমি মুগ্ধ। In the future we just need be a little more cautious about Venue and Timing, nice arrangement over all. Very good, Well done to the whole team. Thumbs UP !!!
যাদের উদ্যেশ্যে এই সেমিনার তাঁদের আগ্রহ দেখেই আমরা নিজেকে সফল মনে করি…

joining to outsourcing by the hand of itshikkha

নতুনদের উদ্দ্যেশ্যে সেমিনারে আমরা গর্বিত নতুনদের আগমনে…

সেমিনার এর এবং গ্রুপ এর আন্তরিকতায় যেন হৃদয়ে জেগে উঠে মানবিকবোধ। বুজতে শিখা অন্তেরর অন্তস্থল থেকে …… আমরা নিজেকে অনেকটুকু সৌভাগ্যবান মনে করি…

group admiration of itshikkha Member picture

নিজেকে সৌভাগ্যবান মনে হয়….


এই গ্রুপ এর সবাই এই ধরনের… ন্বিস্বার্থভাবে সাহায্য সহোযোগিতা দেখে আমি মুগ্ধ….এর থেকে বুঝা যায় .. মানুষের মাঝে হৃদয় নামের একটি বস্তু আসলেই আছে.. যাতে আছে একে অপরের প্রতি আন্তরিক ভালবাসা…
ফেইসবুক লিংক:  সরাসরি দেখুন

বিভিন্ন অনলাইন ব্লগ ও নিউস সাইটে আমাদের সেমিনার

এডুনিউজ:  আইটি শিক্ষার সেমিনার

বিডিএন নিউজ: আউটসোসিং স্কুল সেমিনার

আবদুল আ্উয়াল
আইটির সাথে সখ্যতা বহুদিনের । চেষ্টা করি সমাজ পরিবর্তনের একটি অংশ হউক আইটি। সেই লক্ষেই প্রতিষ্ঠা আইটি শিক্ষা একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসাবে সকলের দরজায় আইটির সুফলগুলো পৌছে দিতে চেষ্ঠা করি।

No comments

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা