আইটি শিক্ষা মেনু

চলছে টেলিটকের Combo মেলা! পাঁচটি প্যাকেজের মধ্যে বেছে নিন আপনার পছন্দেরটি।

1.Combo Pioneer প্যাকেজের জন্য টেলিটকের গ্রাহকগণ মাত্র ১৫২ টাকা রিচার্জে পাচ্ছেন যেকোনো অপারেটরে ২০০ মিনিট টকটাইম, ২৫০ এমবি ডাটা এবং যেকোনো অপারেটরে ২০০টি এসএমএস ১৫ দিনের মেয়াদসহ।

2.Combo Lighter প্যাকেজের জন্য টেলিটকের গ্রাহকগণ মাত্র ২১৯ টাকা রিচার্জে পাচ্ছেন যেকোনো অপারেটরে ৩০০ মিনিট টকটাইম, ৫০০ এমবি ডাটা এবং যেকোনো অপারেটরে ৪০০টি এসএমএস ৩০ দিনের মেয়াদসহ।

3.Combo Standard প্যাকেজের জন্য টেলিটকের গ্রাহকগণ মাত্র ৩৫৯ টাকা (সম্পূরক শুল্ক ও ভ্যাট অন্তর্ভুক্ত) রিচার্জের বিনিময়ে ৫০০ মিনিট টক টাইম (যেকোনো অপারেটরে), ৫০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) এবং ১ জিবি ডাটার (স্পিড ৫১২ কেবিপিএস) প্যাকটি পাবেন এবং এর মেয়াদ ৩০ দিন।

4.Combo Gossip প্যাকেজের জন্য টেলিটকের গ্রাহকগণ মাত্র ৫০৮ টাকা (সম্পূরক শুল্ক ও ভ্যাট অন্তর্ভুক্ত) রিচার্জের বিনিময়ে ৭০০ মিনিট টক টাইম (যেকোনো অপারেটরে), ৫০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) এবং ১ জিবি ডাটার (স্পিড ৫১২ কেবিপিএস) প্যাকটি পাবেন এবং এর মেয়াদ ৩০ দিন।

5.Combo Massive প্যাকেজের জন্য টেলিটকের গ্রাহকগণ মাত্র ৫১৯ টাকা (সম্পূরক শুল্ক ও ভ্যাট অন্তর্ভুক্ত) রিচার্জের বিনিময়ে ৬০০ মিনিট টক টাইম (যেকোনো অপারেটরে), ৬০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) এবং ২ জিবি ডাটার (স্পিড ৫১২ কেবিপিএস) প্যাকটি পাবেন এবং এর মেয়াদ ৩০ দিন।

সাধারণ তথ্যাবলি:
> কম্বো প্যাকেজসমূহ সকল প্রিপেইড প্যাকেজের জন্য প্রযোজ্য (‘পিসিও’ প্যাকেজ ব্যতীত)।
> অফার চলাকালীন সময়ে যতবার ইচ্ছা ততবার অফারসমূহ উপভোগ করা যাবে।
> রিচার্জকৃত টাকার বিনিময়ে প্যাকেজটি একটিভ হবে।
> ডাটা স্পিড ৫১২ কেবিপিএস।
> রিচার্জকৃত মূল্যে ভ্যাট ও সম্পুরক শুল্ক অন্তর্ভুক্ত আছে।
ধন্যবাদ।

Fazlul Hoque
আমি ফজলুল হক আইটি শিক্ষা পরিবারের সাখেই আছি ।

No comments

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা