আইটি শিক্ষা মেনু

বিভিন্ন প্রকার এসএমএস এর ৩ টি অ্যাপস

আগের সেই চিঠির যুগ শেষ। এখন মোবাইলে এসএমএস এর যুগ। বন্ধুত্ব, ভালবাসা, ধন্যবাদ জ্ঞাপন, সকালের শুভ কামনা থেকে শুরু করে রাতের গুড নাইট বলা পর্যন্ত চলে এসএমএস এর অনুশীলন। বিভিন্ন ধরনের এসএমএস এর জন্য নিচের অ্যাপসগুলো সংগ্রহে রাখতে পারেন ।

ইজি এসএমএস
অ্যান্ড্রয়েডের সবচেয়ে বেশী মেসেহ সংগ্রহে আছে বলে দাবি করা হয় এই অ্যাপসটিতে । কবিতা , বিশিষ্ট জনের উক্তি, জোকস সহ বিভিন্ন ভাষায় এসএমএস পাওয়া যাবে এই অ্যাপসটিতে । ঈদ . ভালবাসা দিবেস, বন্ধূ দিবেসের এসএমএস সহ প্রায় ১০০ টির উপর ক্যাটাগরী আছে এই অ্যাপস। আপনি চাইলে যেকোন নতুন ক্যাটাগরী যুক্ত করা সহ অপ্রয়োজনীয় ক্যাটাগরী বাদ দিতে পারবেন। খোজ করার সুবিধা সহ এই অ্যাপসটি মেসেজের জন্য আপনার সংগ্রহে রাখতে পারেন ।

ডাউনলোড লিংক : লিংক

হিন্দী মেসেজ
যারা হিন্দী ভালবাসেন তাদের জন্য এই অ্যাপসটি। এই অ্যাপসটিতে প্রায় ১০০ এর মত ক্যাটাগরী আছে । এই অ্যাপসটির অনন্য সুবিধার মধ্যে আছে ছবির মাধ্যমে আপনি বিভিন্ন মেসেজ পাঠাতে পারবেন । অসাধারন হিন্দী মেসেজের জন্য এই অ্যাপসটি সংগ্রহে রাথার মত ।
ডাউনলোড লিংক: লিংক

৫০০০০+ এসএমএস
নাম শুনেই বুঝতে পারছেন বিভিন্ন ধরনের প্রায় ৫০০০০ অধিক মেসেজ আছে এই অ্যাপসটিতে । এই অ্যাপসের মৌলিক বিশেষত্ব হচ্ছে নিয়মিত আপডেট । বন্ধূত্ব, ভালবাসা, হিস্দি শায়ারি দিওয়ালি , ইসলামিক মেসেজ রয়েছে এই অ্যাপস এ। ইংরেজনী, পাঞ্জাবি , তামিল ও বাংলা ভাষায় মেসেজ রয়েছে এই অ্যাপসটি ।

ডাউনলোড লিংক : ৫০০০০+ এসএমএস

মেহের নিগার
চলার পথে কখন প্রযুক্তির সাথে যুক্ত হয়েছি জানি না । আইটি শিক্ষায় আমাকে প্রযুক্তির পথে দিয়েছে উৎসাহ আর অনুপ্রেরনা। তাই আইটি শিক্ষার জন্য লিখি। ধন্যবাদ আইটি শিক্ষাকে ।

No comments

Leave a Reply

ইমেইলের মাধ্যমে আমাদের পোষ্ট সমুহ পেতে সাবস্ক্রাইব করুন

ফেইসবুকে আমরা